Scroll to top

সেরা করদাতা জামান ফারহানা দম্পতি

সেরা করদাতা জামান ফারহানা দম্পতি



কুমিল্লায় সেরা করদাতার পুরস্কার পেয়েছেন মো. মোস্তফা জামান ও ফারহানা বেগম দম্পতি। গতকাল বুধবার দুপুর ১২টায় কুমিল্লার পদুয়ার বাজার

বিশ্বরোড এলাকার একটি রেস্তোরাঁয় কুমিল্লা কর অঞ্চলের উদ্যোগে অনুষ্ঠানে তাঁদের এই সম্মাননা দেওয়া হয়। জাতীয় রাজস্ব বোর্ড (এনবিআর) তাঁদের এ সম্মাননা দেয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কুমিল্লা-৭ আসনের সাংসদ ও সাবেক ডেপুটি স্পিকার মো. আলী আশরাফ। তিনি এই দম্পতির হাতে সম্মাননা ক্রেস্ট ও সনদ তুলে দেন। কুমিল্লা অঞ্চলের কর কমিশনার এম এম ফজলুল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য এমরান কবির চৌধুরী, জেলা প্রশাসক মো. আবুল ফজল মীর। অনুষ্ঠানে বক্তব্য দেন কুমিল্লা সরকারি মহিলা কলেজের সাবেক অধ্যক্ষ জোহরা আনিস।

এ বছর কুমিল্লার জামান ট্রেডার্সের স্বত্বাধিকারী মোস্তফা জামান কুমিল্লার প্রথম সর্বোচ্চ আয়কর প্রদানকারী হিসেবে সেরা করদাতা হয়েছেন। অপর দিকে তাঁর সহধর্মিণী ফারহানা বিল্ডার্সের স্বত্বাধিকারী ফারহানা বেগম কুমিল্লা সিটি করপোরেশনের সর্বোচ্চ আয়কর প্রদানকারী হিসেবে সেরা নারী করদাতার পুরস্কার পেয়েছেন। এর আগেও টানা তিন বছর তাঁরা একই সম্মাননা পেয়েছেন।

অনুষ্ঠানে কুমিল্লা কর অঞ্চলের ছয় জেলা কুমিল্লা, নোয়াখালী, চাঁদপুর, লক্ষ্মীপুর, ব্রাহ্মণবাড়িয়া ও ফেনীর ৪৯ জনকে সর্বোচ্চ ও দীর্ঘমেয়াদি সময়ব্যাপী কর প্রদান করায় সম্মাননা দেওয়া হয়।

News Source: প্রথম আলো